বাংলাদেশে ইসলামবিরোধিতা বৃদ্ধির মূল কারন কি ?

Mala

১ বার সুবহানআল্লাহ বলার যে সওয়াব কিংবা ১ ওয়াক্ত নামাজ কাযা করার যে শাস্তি, সেটা যদি কাউকে হাতে নাতে দেয়া হতো, তাহলে যে কেউ ই সারাদিন সুবহানআল্লাহ ই বলতো আর কেউ ই নামাজ কাযা করতো না।

বাংলাদেশে ইসলামবিদ্বেষীতার পুরষ্কার বেশ লোভনীয় এবং নগদে নগদে। কেউবা এযুগের মুক্তিযোদ্ধা খেতাব পাচ্ছে, কেউ চাকরি-বাকরি কিংবা প্রমোশন। চেতনার সংগঠনগুলোর বড় বড় পদ কিংবা সহজে বিদেশ গমনের ভিসা!!

বিপরীতে ইসলামবিদ্বেষীতার উদাহরন দেবার মত কোন শাস্তির নজির নেই! উপরন্তু জনরোষে পরলে জেলখানার নামে সেইফ হোমে নিয়ে পরে সুযোগ বুঝে মুক্তি দিয়ে দেয়া!! মাঝখান দিয়ে ইসলামপ্রিয় আবেগী মানুষদের জন্য তাদের প্রচারনা হয়ে যায়!!

খোদ সরকারের তরফ থেকে এমন সুযোগ কেই বা হেলায় হারাতে চায়? তাইতো লতিফ সিদ্দিকী, গাফফার চৌধুরী, আসিফ মহিউদ্দিন, শাম্মী -অনন্যদের এতো লম্ফঝম্ফ! গাদা গাদা ব্লগ, ইভেন্ট কিংবা বই।

সৌদি আরবে সবাই দোকান খুলে নামাজে যায়, কোন চুরি হয় না! কেন? কারন ধরা পড়লে নগদে হাত কেটে দিবে কিংবা ধর্ষণ করলে নগদে হত্যা!!

বাংলাদেশের অবস্থা যদি এমন হত যে, এসব ইসলামবিদ্বেষীদের কর্মকাণ্ড কেউ একজন থানায় অভিযোগ করালো, পুলিশ তার যথাযথ তদন্ত করে উপযুক্ত শাস্তি দিলো। তাহলে আবেগী মানুষদের আন্দোলনও করতে হয় না, খারাপের প্রচারনাও হয় না। কিন্তু বর্তমান বাংলাদেশে তো সেই ভরসাও নেই!!

সাপের বাচ্চা কয়টা মারবেন আপনি? মা সাপ আবার বাচ্চা দিবে! তবে যেদিন মা সাপ মারা যাবে, সেদিন আপনা আপনিই সাপের বাচ্চাগুলোর আর দেখা পাওয়া যাবে না।

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

Create a free website or blog at WordPress.com.

Up ↑

%d bloggers like this: