ফাহিমের ক্রসফায়ার প্রমান করে দিলো ” সকল গুপ্তহত্যার পেছনে সরকার নিজেই জ​ড়িত​”

1463_116937

মাদারীপুরের শিক্ষক রিপন চক্রবর্তীকে কুপিয়ে আহত করার সময় গত ৩ দিন আগে ফয়জুল্লাহ ফাহিম ছেলেটা জনতার হাতে আটক হয়েছিল। অনেকেই ধারনা করেছিলো, গোমর ফাঁস হওয়ার ভয়ে তাকে হয়তো ক্রসফায়ারে সরিয়ে দেয়া হবে। “তার পরিচয় প্রকাশ না করে তাকে ক্রসফায়ারে দেয়া হবে বলে অনেকেই আশংকা করছে।

আজ সেই আশঙ্কা সত্যি হল, তাকে গতরাতে ক্রসফায়ারে সরিয়ে দেয়া হয়েছে। তার ১০ দিন রিমান্ড মঞ্জুর হয়েছিল, সেই রিমান্ডের ২ দিনও হয়নি। দেশের মানুষ জানতেও পারল না কে এই ছেলে? তার পেছনে কারা আছে? হিন্দু/খ্রিস্টান ধর্মাবলম্বি শিক্ষক/যাজক/পুরোহিতদের কিলিং এর পেছনে কারা জড়িত? তাদের হত্যা করে, কুপিয়ে কী উদ্দেশ্য বাস্তবায়ন হয়? ইত্যাদি প্রশ্নের উত্তর কেউ জানতে পারছিল না, কারণ এইসব হত্যার আসামীদের কেউ গ্রেফতার হচ্ছিল না বা পুলিশ প্রশাসনের হয়তো সেই স্বদিচ্ছা ছিল না গ্রেফতারের।

145219_1

কিন্তু এইবার মাদারীপুরে ঠিকই জনতার হাতে একজন স্পটেই আটক হয়ে গেছিল। কিন্তু পুলিশের হাতে তাকে তুলে দেয়ার পরও কোনো প্রশ্নের উত্তর তো জানা গেলই না, উল্টো মানুষকে তারা মিডিয়ার মাধ্যমে বিভ্রান্ত করে আসছিল, একবার ‘শিবির’, একবার ‘হিজবুত’ বলে ৩ দিন পার করল।

জনতার  প্রশ্ন, শিবির/হিজবুত যেই হোক, তার মাধ্যমে কেন তার লিডারদের গ্রেফতার করা হল না? কেন তার ১০ দিন রিমান্ড শেষ করা হল না? কেন তাকে বা তার লিডারদের আইনী প্রক্রিয়ার মাধ্যমে শাস্তি দেয়া হল না? কেন এতো দ্রুত তাকে সরিয়ে দেয়া হল?

photo-1466164736

আসলে আর এক চুল পরিমাণও বুঝতে বাকী নাই, এইসব কিলিং এর পেছনে কারা আছে, কারা রথি মহারথি। কোন্ গোমর ফাঁস হয়ে যাওয়ার ভয়ে ফাহিম ছেলেটাকে দ্রুত সরিয়ে দেয়া হল ।

আল্লাহ বাংলাদেশকে রক্ষা করুন।

Advertisements

One thought on “ফাহিমের ক্রসফায়ার প্রমান করে দিলো ” সকল গুপ্তহত্যার পেছনে সরকার নিজেই জ​ড়িত​”

Add yours

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

Create a free website or blog at WordPress.com.

Up ↑

%d bloggers like this: