জঙ্গি নাটক সাজাতে গিয়ে ৪ জন শিশুকে মেরে ফেলা হলো !

17425029_810694205746034_1598610256540779713_n
একজন পুরুষ, দুইজন নারী ও চারজন শিশু। শিশুদের বয়স ২ মাস থেকে শুরু করে ১২ বছর। দুই নারীর বয়স একজনের আনুমানিক ৩৫ অন্যজনের ৫৫, আর পুরুষের বয়স ৩৭ এর মত। আপামর বাংলার একটি সাধারণ পরিবারের দৃশ্য।

বৃদ্ধা, নারী, চার শিশু মিলে ছয়জন, বাকি একজন পুরুষ। এই সাতজনই বাংলাদেশের ভয়ঙ্কর জঙ্গি! মৌলভীবাজার নাসিরপুর জঙ্গি আস্তানায় অভিযান শেষে এরাই নিহত হয়েছে।
সোয়াটের অভিযান অপারেশন হিটব্যাক শেষে বৃহস্পতিবার বিকেলে সংবাদ সম্মেলন করে পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেন, “আত্মঘাতি বিস্ফোরণে ৭ থেকে ৮ জন জঙ্গি নিহত হয়েছেন।”

৭-৮ জন কখন মারা গেছে জানতে চাইলে মনিরুল বলেন, ‘আপনারা শুনেছেন গতকাল বিস্ফোরণ হয়েছিল। সেই সময়ই তারা মারা গিয়েছে। তারা আত্মহনন করেছে। লাশের গন্ধ ছড়িয়ে গেছে। দেহের বিভিন্ন অংশ ছিন্নভিন্ন অবস্থায় পড়ে আছে।’

বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে মরদেহগুলো হাসপাতালে নেওয়া হয়।

পরিবর্তনের মৌলভীবাজার প্রতিনিধি ইদ্রিস আলী জানান, লাশগুলো ছিন্নভিন্ন অবস্থায় উদ্ধার করে পুলিশ। এরপর সেগুলো হাসপাতালে আনা হয়েছে।

কোন বুদ্ধিজীবী, সম্পাদক, সাংবাদিক, সুশীল সমাজ কারো কোন মন্তব্য নেই! দুই মাসের শিশু কিভাবে জঙ্গি হয় কেউ প্রশ্ন করেনা!

komred mahmud

2 thoughts on “জঙ্গি নাটক সাজাতে গিয়ে ৪ জন শিশুকে মেরে ফেলা হলো !

Add yours

  1. ইয়া…..আল্লাহ,
    আমাদের দেশ এবং আমাদের দেশের নিরীহ মুসলিম নারী, পুরুষ ও শিশুদেরকে রক্ষা কর ষড়যন্ত্রকারী জালেমদের জুলুম, অত্যাচার থেকে……….আমিন।
    বিঃদ্র…..ইসলাম ও মুসলিম বিদ্বেষী জালিম সরকার, ভারতীয় আগ্রাসী ষড়যন্ত্রকারীদের সাথে হাত মিলিয়ে বাংলাদেশের মুসলিমদেরকে আর কত মজলুম বানাবি….?

    Like

  2. So inhumane, so pathetic, The whole faily is killed. No doubt, all these killings will comeback to haunt the kkillers, this fascist Hasina & her Indian agents. O Allah, we see justice from you, on

    Like

Leave a comment

Create a free website or blog at WordPress.com.

Up ↑